শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে যুবদলের নতুন কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সভা

রাজশাহীতে যুবদলের নতুন কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সভা

রাজশাহীতে যুবদলের নতুন কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সভা
রাজশাহীতে যুবদলের নতুন কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরী যুবদলের তিন সদস্য বিশিষ্ট গঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবি জানিয়েছে নগরীর শাহমখদুম থানা এবং চন্দ্রিমা থানা যুবদলের নেতাকর্মীরা। সোমবার (০১ নভেম্বর) বিকেলে নগর বিএনপির দলীয় কার্যালয়ে এক প্রতিবাদ সভা থেকে তারা এই দাবি জানায়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, রাজশাহী বিভাগীয় শহরে বিএনপির অঙ্গ সংগঠনের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ও প্রভাশালী সংগঠন হিসেবে যুবদল ইতিমধ্যেই প্রতিষ্ঠিত হয়েছে। দল ও দেশের এই দুঃসময়ে বিগত দুই বছরে করোনাকালে অসহায় ও মামলা-হামলার শিকার দলীয় কর্মীদের মাঝে দিনের পর দিন প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করে মহানগর যুবদল ব্যাপক আলোড়ণ সৃষ্টি করেছে। এমন সময়ে একটি পক্ষ গোছালো সংগঠনকে একপেশী ও আজ্ঞাবহ করার জন্য উঠেপড়ে লেগে যায়। তারই ধারাবাহিকতায় ভুলতথ্য বিভিন্ন জায়গায় দিয়ে রাজশাহী মহানগর যুবদলের কমিটি গঠন করা হয়েছে। একটি জীবন্ত ও ব্যাপক কর্মীবান্ধব সংগঠনকে একেবারেই অযোগ্য ও অন্ধলোকদের দিয়ে গঠন করায় আমরা ভীষণ হতাশ।

তারা আরও বলেন, ত্যগী নেতাদের বাদ দিয়ে মহানগর যুবদলের নব গঠিত কমিটি গঠনের বিষয়ে আমরা তীব্র প্রতিবাদ জানাই। এ সময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব এবং সুলতান সালাউদ্দিন টুকুকে হস্তক্ষেপ কামনা করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর যুবদলের শাহমখদুম থানার আহবায়ক মো. নাসিম খান, চন্দ্রিমা থানার আহ্বায়ক মো. ফাহিজুল হক ফাহি, শাহমখদুম থানার যুগ্ম আহবায়ক মো. সুমন সরদার, মো. রবিন উল হাসান জাহিদ, মো. হাসিবুল হাসান (সাইফুল), মো. রফিক, চন্দ্রিমা থানার যুগ্ম আহবায়ক মো. আমিন, নিরুল ইসলাম জনি, মো. রিয়াজ, মো. তানভির আহমদ হিরা, শাহমখদুম থানার সদস্য মো. সোহেল, মো. আজাদ, মো. তৌফিক, মো. জন, মো. সিটু, মো. শাওন, মো. জাহিদ, চন্দ্রিমা থানার সদস্য মো. তিতাস, মো. হাসান, মো. শানু, মো. রনি প্রমুখ।

উল্লেখ্য, যুবদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে গত শুক্রবার (২৯ অক্টোবর) আবদুল কাদের বকুলকে আহ্বায়ক করে রাজশাহী মহানগর যুবদলের তিন সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি দেওয়া হয়েছে। কমিটির অন্য দুইজন হলেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. শফিকুল ইসলাম জনি এবং সদস্য সচিব মো. রফিকুল ইসলাম রবি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply