শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শাহরুখ ছিলেন কম বয়সের ‘ক্রাশ’ রানি মুখার্জি

শাহরুখ ছিলেন কম বয়সের ‘ক্রাশ’ রানি মুখার্জি

শাহরুখ ছিলেন কম বয়সের ‘ক্রাশ’ রানি মুখার্জি
শাহরুখ ছিলেন কম বয়সের ‘ক্রাশ’ রানি মুখার্জি

বিনোদন ডেস্ক: শুধু রিল লাইফেই না, রিয়েল লাইফেও রাহুলের প্রেমে পড়েছিলেন টিনা। এতদিন পর সেকথা নিজে মুখে স্বীকার করলেন রানি মুখার্জি । কম বয়সে শাহরুখের প্রেমে মাতোয়ারা ছিলেন তিনি। তবে কি টিনা রাহুলের প্রেমে অঞ্জলির ভূমিকা পালন করেছিলেন গৌরি খান? তা অবশ‍্য বলেননি রানি।

‘দ‍্য কপিল শর্মা শো’তে অতিথি হয়ে আসছেন রানি। সেখানেই তিনি জানান, বলিউডেও কিছু অভিনেতার উপরে ‘ক্রাশ’ ছিল তাঁর। রানি অকপটে স্বীকার করেন, শাহরুখ এবং আমির খানের উপরে ভাল রকমের ক্রাশ খেয়ে বসেছিলেন তিনি। দুই অভিনেতার সঙ্গে রোম‍্যান্টিক দৃশ‍্যগুলিতে অভিনয় করার সময় বেশ ভয়ে ভয়েই থাকতেন তিনি।

রানি জানান, আমিরের সঙ্গে ‘গুলাম’ এবং শাহরুখের সঙ্গে ‘কুছ কুছ হোতা হ‍্যায়’ ছবিতে রোম‍্যান্টিক দৃশ‍্য করতে গিয়ে নার্ভাস হয়ে পড়েছিলেন তিনি। এর আগে শাহরুখ ও আমিরকে অভিনয় করতে দেখেছিলেন রানি। এ প্রসঙ্গে কপিলকে তিনি বলেন, “আমার বুকের ধুকপুকানি বেড়ে গিয়েছিল আমিরকে প্রথমবার ‘কেয়ামত সে কেয়ামত তক’এ দেখে আর শাহরুখকে প্রথম বার ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’তে দেখে। ওরা আমার ‘ইয়াং ক্রাশ’ ছিল।”

আগামী ১৯ নভেম্বর মুক্তি পাচ্ছে রানি মুখার্জি ও সইফ আলি খানের ‘বান্টি অউর বাবলি ২’। ছবিতে রানি ও সইফ ছাড়াও রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী ওয়াঘ। আসলে গত বছর ২৬ জুনই মুক্তি পাওয়ার কথা ছিল বান্টি অউর বাবলি ২ এর। কিন্তু লকডাউন চলায় বাধ‍্য হয়ে পিছোতে হয় মুক্তির তারিখ।

এই নিয়ে ১২ বছর পর ফের জুটি বাঁধছেন সইফ রানি। তাও আবার বান্টি অউর বাবলির মতো সুপারহিট একটি ছবির সিক‍্যুয়েলে। প্রথম ছবিটি দারুন ব‍্যবসা করেছিল বক্স অফিসে। এখনো মানুষের মুখে মুখে ঘোরে সে ছবির গান। এবার দেখার অপেক্ষা সিক‍্যুয়েল ছবিটি দর্শকদের মন জিততে পারে কিনা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply