শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজশাহীতে বিএনপির লিফলেট বিতরণ

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজশাহীতে বিএনপির লিফলেট বিতরণ

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজশাহীতে বিএনপির লিফলেট বিতরণ
নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজশাহীতে বিএনপির লিফলেট বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি: বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ১৬ নভেম্বর ২০২১, রোজ সোমবার, সকাল ১১ টায় রাজশাহী মহানগর বিএনপির উদ্যোগে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে প্রচারপত্র বিতরনী উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠান শেষে রাজশাহী মহানগরীর সাহেব বাজারের জিরো পয়েন্ট, আরডি মার্কেট, সোনাদিঘী মোড়, সমবায় মার্কেট সংলগ্ন রাস্তায় প্রচারপত্র বিলি করা হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠান ও প্রচারপত্র বিতরণে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মেয়র ও এমপি মোঃ মিজানুর রহমান মিনু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক এবং রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডঃ শফিকুল হক মিলন, রাজশাহী মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক ওয়ালিউল হক রানা, রাজশাহী মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সুইট,স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক সাধারন সম্পাদক আবেদুর রেজা রিপন, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, রাজশাহী মহানগর যুবদলের আহবায়ক আব্দুল কাদের বকুল, সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, রাজশাহী মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ সহ বিএনপি ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

লাগাতার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে গণমানুষের দাবির প্রতি একাত্মতা প্রকাশ করে উক্ত প্রতিবাদ লিফলেট জনসাধারণের মাঝে বিতরণ করা হয়েছে যা আগামী কয়েকদিন অব্যাহত থাকবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply