শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বিএনপির চেয়ারপার্সন, বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া

বিএনপির চেয়ারপার্সন, বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া

বিএনপির চেয়ারপার্সন, বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া
বিএনপির চেয়ারপার্সন, বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া

প্রেস বিজ্ঞপ্তি: বিএনপি চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। ১৬ নভেম্বর‌ মঙ্গলবার বাদ আসর রাজশাহী মহানগরীর মালোপাড়ায়, রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মেয়র ও এমপি মোঃ মিজানুর রহমান মিনু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপির সভাপতি, সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর মুক্তিযোদ্ধা দল সভাপতি নজরুল ইসলাম খোকা, শাহমখদুম থানা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল মতিন, বোয়ালিয়া থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম শাফিক, রাজশাহী মহানগর বিএনপির যুগ্মসম্পাদক ওয়ালিউল হক রানা, বোয়ালিয়া থানা বিএনপির সাধারন সম্পাদক রবিউল আলম মিলু, কৃষক দলের সদস্য সচিব গোলাম সাকলাইন ইকো, মহানগর মহিলা দল সভাপতি এ্যাডঃ রওশন আরা পপি, সাংগঠনিক সম্পাদক মুসলিমা বেলী, মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাবেক সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, মহানগর যুবদলের আহবায়ক আব্দুল কাদের বকুল, সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, মহানগর তাতীদল আহবায়ক আরিফুল শেখ বনি, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক সুলতান আহমেদ রাহি, রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমন সহ বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহান রাব্বুল আলামিন আল্লাহর দরবারে মোনাজাত করা হয় এবং দেশের চলমান সকল সংকট উত্তরণে দোয়া করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply