শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্টার জলসার গুলশানারা!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্টার জলসার গুলশানারা!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্টার জলসার গুলশানারা!
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্টার জলসার গুলশানারা!

অনলাইন ডেস্ক: আবারও বড় পর্দায় আসছেন ‘চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-এক’ বিজয়ী মোহনা মীম। ভারতের রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় স্টার জলসার ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে গুলশানারা চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেন মীম।

সেই মীম এখন ব্যস্ত আছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে, ‘জীবন পাখি’ চলচ্চিত্রের শুটিংয়ে। পরিচালক আসাদ সরকার বলছেন, এটি আত্মহত্যাবিরোধী কাহিনিনির্ভর একটি সিনেমা।

ছবির কেন্দ্রীয় আরও একটি চরিত্রে আছেন আজাদ আবুল কালাম।

সিনেমার পরিচালক আসাদ সরকার বলেন, ‘হতাশ তরুণদের জীবনমুখী করার বাসনা নিয়েই এর কাহিনি রচনা করেছি। সিনেমাটি প্রযোজনা করছে জলছবি মিডিয়া। গত শুক্রবার (১২ নভেম্বর) থেকে রাজশাহীতে এর শুটিং শুরু হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাড়াও সিনেমার বাকি অংশের শুটিং হবে জেলার গোদাগাড়ীর প্রেমতলী গ্রামে।’

ছবির মূল চরিত্রে আছেন মোহনা মীম। মূলত তিনি একজন নৃত্যশিল্পী। ইতোমধ্যে তার সিনেমায় অভিষেকও হয়েছে। ২০১৫ সালে ‘লালচর’ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন বেশ কিছু একক নাটক ও টেলিছবিতেও।

নতুন সিনেমার গল্পে দেখা যাবে, আত্মহত্যা করতে গিয়ে আজাদ আবুল কালামের হাতে ধরা পড়েন মীম। এরপর তাকে একটি অন্ধকার ঘরে বন্দি করে রেখে ভয়াবহ কিছু দৃশ্যের মুখোমুখি করেন আজাদ, যা মৃত্যুর চেয়েও ভয়ংকর।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply