শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নতুন ক্রিকেট দল কিনলেন শাহরুখ

নতুন ক্রিকেট দল কিনলেন শাহরুখ

নতুন ক্রিকেট দল কিনলেন শাহরুখ
নতুন ক্রিকেট দল কিনলেন শাহরুখ

অনলাইন ডেস্ক: খেলার দুনিয়ায় আবারো নতুন দল কিনলেন শাহরুখ খান । আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের পাশাপাশি এবার এমিরেটস ক্রিকেট বোর্ডের এমিরেটস টি ২০ লিগেও নতুন ফ্র‍্যাঞ্চাইজি কিনলেন কিং খান। একা শাহরুখ নন, খবর মিলেছে মুম্বই ইন্ডিয়ানসের মালকিন নীতা অম্বানিও নাকি দল কিনেছেন এই নতুন লিগে।

এমনিতে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের পাশাপাশি ক‍্যারিবিয়ান ক্রিকেট লিগেও খেলে শাহরুখের দল ট্রিনবাগো নাইট রাইডার্স। ক্রিকেট বিশ্বে যেভাবে জনপ্রিয় হয়ে উঠছে দুবাই তাতে এই টুর্নামেন্টেরও ভবিষ‍্যতে সফলতাই দেখতে পাচ্ছেন বিশেষজ্ঞরা। তাই বলা যায়, ঠিক জায়গাতেই তীর মেরেছেন শাহরুখ ও মুকেশ-পত্নি।

এই দুই তারকা ছাড়াও দিল্লি ক‍্যাপিটালসের কিরণ কুমার গান্ধী এবং ফাইনান্সিয়াল সার্ভিসেস কোম্পানি ক‍্যাপ্রি গ্লোবালও দল কিনেছে এমিরেটস টি ২০ লিগে। শোনা যাচ্ছে, চেন্নাই সুপার কিংসও দল কেনার চিন্তা ভাবনা করছে।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, আইপিএলে একটি ক্রিকেট দল কিনতে চলেছেন রণবীর দীপিকা। বিসিসিআই ইতিমধ‍্যেই ঘোষনা করেছে ২০২২ সালে আইপিএলে আরো দুটি দল বাড়তে চলেছে। শোনা যাচ্ছে তাদের মধ‍্যে একটি দল কেনার ইচ্ছা রয়েছে দীপবীরের।

আরিয়ান খানের মাদক কাণ্ড নিয়ে গত এক মাস এক রকম গা ঢাকা দিয়েই ছিলেন শাহরুখ। ‘পাঠান’ ছবির শুটিং করতে গত মাসেই স্পেন যাওয়ার কথা ছিল কিং খানের। কিন্তু ছেলে হঠাৎ করেই মাদক কাণ্ডে জড়িয়ে পড়ায় সেই শুট বাতিল করতে বাধ‍্য হন তিনি। এখন আরিয়ান বাড়ি ফিরেছেন, ধীরে ধীরে স্বাভাবিক পরিস্থিতিতে ফিরছেন তিনি। এবার কাজে ফিরবেন শাহরুখ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply