শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক- ৩৬

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক- ৩৬

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৩৬ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাত থেকে শুরু করে আজ রোববার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয় গোদাগাড়ী মডেল থানা ০৪ জন, তানোর থানা ০৪ জন, মোহনপুর থানা ০২ জন, পুঠিয়া থানা ০২ জন, বাগমারা থানা ০৫ জন, দূর্গাপুর থানা ০৩ জন, চারঘাট মডেল থানা ০৯ জন, বাঘা থানা ০৬ জনকে আটক করে।

যার মধ্যে ২৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ০৬ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও ০১ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

চারঘাট থানা পুলিশ মোঃ দেলোয়ার হোসেন (২৭) কে ২২ পিচ ইয়াবাসহ ও মোঃ কাবুল (২৭) কে ২২ পিচ ইয়াবাসহ ও ০৫ গ্রাম হেরোইনসহ আটক করে। বাঘা থানা পুলিশ মোঃ আঃ জব্বার (২২), মোঃ চান মিয়া (২৩) ও মোঃ হৃদয় (১৯) গণকে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও মোঃ মিঠু মোল্লা (১৮) কে ১৮ পিচ ইয়াবাসহ আটক করে।

জানতে চাইলে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ রোববার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম-০৭ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply