শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে মাইক্রেবাসের ধাক্কায় ফটোসাংবাদিক মিলন শেখ আহত

রাজশাহীতে মাইক্রেবাসের ধাক্কায় ফটোসাংবাদিক মিলন শেখ আহত

নিজস্ব প্রতিবেদক : মাইক্রেবাসের ধাক্কায় দৈনিক বার্তার ফটোসাংবাদিক মিলন শেখ আহত হয়েছে। আজ রোববার রাত পৌনে ৯টার দিকে রাজশাহী নগরীর সার্কিট হাউসের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায়।

জানা গেছে, পেশাগত দায়িত্ব পালন শেষে মোটরসাইকেল যোগে দৈনিক বার্তা অফিসে যাবার পথে অজ্ঞাত একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মিলনের মাথা ও পাসহ শরীরের বিভিন্ন স্থান কেটে যাওয়ার পাশাপাশি আঘাতপ্রাপ্ত হয়।

পরে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা কাটাস্থানগুলোতে সেলাই করে ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। বর্তমানে তিনি শঙ্কামুক্ত আছেন বলেও জানিয়েছেন চিকিৎসকরা। 

মতিহার বার্তা ডট কম-০৭ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply