শিরোনাম :
‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!
রাজশাহীতে জাতীয় মহিলা ক্রিকেট দলের খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠান

রাজশাহীতে জাতীয় মহিলা ক্রিকেট দলের খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: জাতীয় মহিলা ক্রিকেট দল ও জাতীয় মহিলা “এ” ক্রিকেট দলের খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেছেন, সুস্থ জাতি গঠনে প্রধানমন্ত্রী ক্রীড়ার উন্নয়নে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে অন্যান্য সেক্টরের মত খেলাধুলার উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছেন।

সোমবার সন্ধ্যায় নগরীর একটি চাইনিজ রেষ্টুরেন্টে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তরা এসব কথা বলেন।

বক্তারা আরো বলেন, রক্ষণশীল সমাজের গণ্ডি থেকে বেরিয়ে এসে নানা প্রতিকূলতা পেরিয়ে ক্রীড়াঙ্গণে একটার পর একটা সাফল্যের ইতিহাস রচনা করে চলেছে বাংলাদেশের নারী ক্রীড়াবিদরা।

রাজশাহী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার রাজশাহীর সভাপতি মোঃ হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন রাজশাহী ডিআইজি একেএম হাফিজ আক্তার বিপিএম(বার), জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, রাজশাহী বিভাগীয় ত্রীড়া সংস্থার সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, ডিসি বোয়ালিয়া ও জেলা ত্রীড়া সংস্থার সহ-সভাপতি আমির জাফর, জেলা ক্রীড়া সংস্থা রাজশাহীর সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডী।

 রাজশাহীর সময় ডট কম০৮ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply