শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সারদা পুলিশ একাডেমীতে চাকুরি দেয়ার নামে প্রতারণা, আটক ৩

সারদা পুলিশ একাডেমীতে চাকুরি দেয়ার নামে প্রতারণা, আটক ৩

শিমুল ইসলাম (চারঘাট প্রতিনিধি) : রাজশাহীর সারদা পুলিশ একাডেমীতে চাকুরি দেয়ার নামে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়ার সময় তিনজনকে আটক করেছে চারঘাট মডেল থানা পুলিশ।

সোমবার বিকাল ৪টার দিকে সারদা পুলিশ একাডেমী গেটের সামনে থেকে তাদের আটক করা হয়।এ সময় তাদের কাছে থেকে ভূয়া পরিচয়পত্র ও নগদ প্রায় ২ লক্ষ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, ফিরোজ হোসেন(২৬),সে নওগাঁর বদলগাছী উপজেলার আবুল হোসেনের ছেলে। বজলু প্রামানিকের ছেলে রিপন প্রামানিক(২৮) ও বকুল হোসেনের ছেলে শাহীন হোসেন(৩০)।

তাদের দুজনের বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলাতে। ভুক্তভোগী বেল্লাল হোসেন জানান, তার বাড়ি রাজবাড়ি জেলার পাংশা উপজেলায়।সে তার এক ফুফাতো দুলাভাইয়ের মাধ্যমে প্রতারক রিপন ও শাহীনের সাথে পরিচত হয়।

রিপন ও শাহীন নিজেদের সেনাবাহিনীর অফিসার হিসাবে পরিচয় দেয়।তারা ঢাকা ক্যান্টনমেন্টের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের ভূয়া আইডি কার্ডও প্রদর্শন করে।

এজন্য তিনি বিশ্বাস করে প্রথমে নগদ ৫০ হাজার টাকা তাদের হাতে তুলে দেন। প্রতারকরা টাকা ও কাগজপত্র নিয়ে বেল্লাল হোসেনকে রাজশাহীর সারদা পুলিশ একাডেমীতে অফিস সহকারী পদে চাকরি দেয়ার নামে সর্বমোট ১২ লক্ষ টাকা দাবি করেন।

চাকুরিতে যোগদানের সময় দেড় লক্ষ টাকা ও বাকিটা বেতন হাতে আসার পর।এ সময় দুই প্রতারক ফিরোজ হোসেন নামে অন্য একজনের সাথে তার পরিচয় করিয়ে দেয়।ফিরোজ ফ্রেস পানীয় কোম্পানিতে চাকুরি করলেও নিজেকে সারদা পুলিশ একাডেমীর ইন্জিনিয়ার হিসাবে পরিচয় দেয়।

বেল্লাল হোসেন আরো বলেন,তিনি প্রতারকদের কথামত সাথে টাকা নিয়ে সোমবার(৮ জুলাই) সারদা পুলিশ একাডেমীতে চাকুরিতে যোগদান পত্র নিতে আসেন।এ সময় প্রতারকরা একটা ভূয়া যোগদান পত্র তাকে প্রদান করেন।

যোগদান পত্রটি ভূয়া মনে হওয়ায় তিনি ফোন করে স্থানীয় থানা পুলিশকে বিষয়টা অবগত করেন।কিছুক্ষণ পরেই চারঘাট মডেল থানা পুলিশ এসে তাদের আটক করেন।

এ বিষয়ে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটককৃত তিন প্রতারকের নামে মামলা দায়ের করে বিঙ্গ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

মতিহার বার্তা ডট কম-০৮ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply