শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যা করলো স্বামী

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যা করলো স্বামী

মতিহার বার্তা ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহবধূর মেয়ে ও মেয়ের জামাই আহত হয়েছেন।

সোমবার দুপুরে খড়গপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আয়েশা খাতুন (৪৭) খড়গপুরের কোবাদ আলীর স্ত্রী। ঘটনার পর কোবাদ আলী পালিয়ে গেছেন বলে জানিয়েছে পুলিশ।

আহত হাবিবা খাতুন ও তার স্বামী সাদেকুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।ভোলাহাট থানা পুলিশের ওসি নাসির উদ্দীন জানান, দুপুরে পারিবারিক দ্বন্দ্বের জেরে কথাকাটাকাটির একপর্যায়ে কোবাদ আলী হাঁসুয়া দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন আয়েশা খাতুনকে।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আয়েশাকে বাঁচাতে এগিয়ে গেলে কোবাদ তার মেয়ে হাবিবা খাতুন ও স্বামী সাদেকুল ইসলামকেও কুপিয়ে জখম করেন।

আহত দুজনকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।ওসি নাসির বলেন, কোবাদ আলী মাদকাসক্ত ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। কোবাদকে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ। সুত্র: জাগো নিউজ

 মতিহার বার্তা ডট কম-০৯ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply