শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বিষক্রিয়ায় বাঘার সাংবাদিক সেলিম ভান্ডারীকে হত্যা” থানায় মামলা দায়ের

বিষক্রিয়ায় বাঘার সাংবাদিক সেলিম ভান্ডারীকে হত্যা” থানায় মামলা দায়ের

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় বিষক্রিয়ায় সেই সাংবাদিকের মৃত্যুতে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার নিহত সাংবাদিক সেলিম আহম্মেদ ভান্ডারীর স্ত্রী সোনিয়া আক্তার বাদি হয়ে এ হত্যা মামলা দায়ের করেন।

এসএম সেলিম আহম্মেদ ভান্ডারী দৈনিক যায়যায়দিন ও স্থানীয় দৈনিক আমাদের রাজশাহী প্রত্রিকার বাঘা উপজেলা প্রতিনিধি ছিলেন।

জানা যায়, সেলিম ভান্ডারীকে চলতি বছরের ৩০ জানুয়ারী রাতে মনিগ্রাম বাজারের নিজস্ব নিরাময় হোমিও হলের ডাক্তার মাসিদুল কারিম কৌশলে ডেকে কোমল পানীয় দ্রব্যের সাথে বিষাক্ত অ্যালকাহল জাতীয় দ্রব্য পান করায়। তিনি এ দ্রব্য পানের পর নিজ বাড়িতে চলে যান। তারপর থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩১ জানুয়ারী রাত সাড়ে ১১টার দিকে সাংবাদিক সেলিমের মৃত্যু হয়।
পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে সন্দেহে সেলিমের লাশ ময়নাতদন্ত করা হয়। সেই ময়নাতদন্তের রিপোর্ট পুলিশের হাতে এসে পৌছে। এ রিপোর্টে উল্লেখ করা হয়েছে, বিষক্রিয়ায় সাংবাদিক সেলিমের মৃত্যু হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল ওহাব বলেন, বিষক্রিয়ায় সাংবাদিক সেলিম আহম্মেদ ভান্ডারীর মৃত্যু হয়েছে মর্মে আমাদের কাছে ময়নাতদন্তের রিপোর্ট এসেছে। এ রিপোর্টের প্রেক্ষিতে সংবাদিকের স্ত্রী সোনিয়া আক্তার বাদি হয়ে হোমিও ডাক্তার মাসিদুল কারিমকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরা আসামীদের ধরতে অভিযান চালিযেও গ্রেফতার করতে পারিনি। তবে শীঘ্রই আসামীকে গ্রেফতার করে কাঠগড়ায় দাঁড় করাবো।

মতিহার বার্তা ডট কম-০৯ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply