শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
১৬ কোটি টাকা আত্মসাৎ, সিভিল সার্জনসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

১৬ কোটি টাকা আত্মসাৎ, সিভিল সার্জনসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

মতিহার বার্তা ডেস্ক : সাতক্ষীরা সদর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যন্ত্রপাতি ক্রয়ে জালিয়াতি ও প্রতারণা করে ১৬ কোটি ৬১ লাখ ৩১ হাজার ৮২৭ টাকা আত্মসাতের অভিযোগে নয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মামলার আসামিরা হলেন- সাতক্ষীরার সাবেক সিভিল সার্জন ডাঃ তাওহীদুর রহমান, সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের একেএম ফজলুল হক (স্টোর কিপার), আনোয়ার হোসেন (হিসাবরক্ষক), জাহের উদ্দিন সরকার (প্রোপাইটর, মেসার্স বেঙ্গল সায়েন্টিফিক অ্যান্ড সার্জিকেল কোং), মো. আব্দুর ছাত্তার সরকার (ফুলবাড়ী, দিনাজপুর), মো. আহসান হাবিব (ফুলবাড়ী, দিনাজপুর), মো. আসাদুর রহমান (ফুলবাড়ী, দিনাজপুর), কাজী আবু বকর সিদ্দীক (মাদারীপুর) এবং এএইচএম আব্দুল কুদ্দুস (সহকারী প্রকৌশলী, নিমিউ অ্যান্ড টিসি, ঢাকা)।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, আসামিরা পরস্পর যোগসাজসে ক্ষমতার অপব্যবহারপূর্বক অসৎ উদ্দেশ্যে পূর্বপরিকল্পিতভাবে সদর হাসপাতাল, সাতক্ষীরাসহ সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যন্ত্রপাতির কোনো ধরনের চাহিদাপত্র না থাকা সত্ত্বেও মিথ্যাভাবে জাল-জালিয়াতি ও প্রতারণার আশ্রয়, অপরাধজনক বিশ্বাসভঙ্গ করে দরপত্র আহ্বান, দরপত্র সংগ্রহ, দরপত্র মূল্যায়ন ও কার্যাদেশ প্রদান করে পৃথক তিনটি মিথ্যা বিলের বিপরীতে মোট (সাত কোটি ৮১ লাখ ৭১ হাজার ৮৭৮ টাকা, ৪ কোটি ৪৯ লাখ ৯৫ হাজার ৫০ টাকা ও ৪ কোটি ২৯ লাখ ৬৪ হাজার ৮৯৯ টাকা) ১৬ কোটি ৬১ লাখ ৩১ হাজার ৮২৭ টাকা উত্তোলনপূর্বক আত্মসাৎ করেন।

দুদকের উপ-সহকারী পরিচালক মো. জালাল উদ্দিন বাদী হয়ে দণ্ডবিধি ৪০৯/৪২০/৪৬৭/ ৪৬৮/৪৭১/১০৯ এবং ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় মঙ্গলবার খুলনা মামলাটি দায়ের করেন। মামলা নং-০২। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম-০৯ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply