শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বস্তা ভর্তি ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক- ১

বস্তা ভর্তি ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক- ১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও গাঁজাসহ মোঃ আব্দুল কাদির (২৪) নামের এক চিহিৃত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আজ বুধবার ভোর পৌনে ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন আমতলা গ্রাম থেকে তাকে আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

এ সময় তার নিকট থেকে ৪৯৮ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল কাদির তারাপুর, শিবগঞ্জ থানাধিন তারাপুর গ্রামের মাঃ সাইফুদ্দিনের ছেলে। র‌্যাব জানায়, আটককৃত মাদক ব্যবসায়ী আব্দুল কাদিরের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ১০ জুলাই ২০১৯ 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply