শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক- ৩৯

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক- ৩৯

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৩০ জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় গোদাগাড়ী মডেল থানা ০৯ জন, তানোর থানা ০৪ জন, মোহনপুর থানা ০২ জন, পুঠিয়া থানা ০৫ জন, বাগমারা থানা ০৫ জন, দূর্গাপুর থানা ০৩ জন, চারঘাট মডেল থানা ০৭ জন, বাঘা থানা ০৪ জনকে আটক করে।

যার মধ্যে ২৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও ০১ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী থানা পুলিশ মোঃ সারোয়ার জাহান বাবু (২৫) কে ৮০ বোতল ফেন্সিডিলসহ মোঃ রাসেল (২২), মোঃ সানাউল ইসলাম (২১) দ্বয়কে ১৬০ বোতল ফেন্সিডিলসহ ও মোঃ হোসেন আলী (৩৫) কে ৭০০ গ্রাম গাঁজাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মোঃ রাজু আহমেদ রাজিব (২৭) কে ৫৮ বোতল বিদেশী মদ সহ ও নং মোঃ জাহাঙ্গীর আলাম (২৫) কে ১০ পিচ ইয়াবা সহ আটক করে। বাগমারা থানা পুলিশ মোঃ দুখু মিয়া (৩৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। চারঘাট থানা পুলিশ মোঃ রাজন হোসেন (২৩) কে ১৩০ বোতল ফেন্সিডিলসহ মোঃ মাহফুজ মাবুজ হোসেন মামুদ আলী বামুজ (৩৭) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও মোঃ জিয়াউর রহমান জিয়া (২৭) কে ৯৬০ পিচ ইয়াবাসহ আটক করে।

জানতে চাইলে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ বুধবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ১০ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply