শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাবার হাতধরে বাড়ি ফেরা হল না স্কুল ছাত্র অন্তরের !

বাবার হাতধরে বাড়ি ফেরা হল না স্কুল ছাত্র অন্তরের !

সিলেট প্রতিনিধি : প্রতিদিনের ন্যায় ছুঁটি শেষে সুনামগঞ্জের জামালগঞ্জে বাবার হাত ধরে স্কুল থেকে বাড়ি ফেরা হলনা প্রথম শ্রেণিতে পড়ুয়া ক্ষুদে শিক্ষার্থী অন্তরের।

বুধবার বেলা সাড়ে ১১টায় বাবার হাতধরা অবস্থায় বজ্রপাত পড়েগ অন্তর (৬) নামের ওই শিক্ষার্থী নিহত হন। এ সময় বাবা ও তৃতীয় শ্রেণিতে পড়–য়া তার অপর এক বোন আহত হন।

নিহত অন্তর জামালগঞ্জ সদর ইউনিয়নের সেলিমগঞ্জের কাশিপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে।নিহত অন্তর প্রখম শ্রেণিতে ও তার আহত অপর বোন নওসিন তৃতীয় শ্রেণিতে উপজেলা সদরের নতুনপাড়া চাইল্ড কেয়ার কিন্ডার গার্ডেনে লেখা পড়া করত।

আহত হাফিজুর রহমান ও তার শিশু কন্যা নওসিনকে তাৎক্ষণিকভাবে উপজেলা সদও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জামালগঞ্জ থানার ওসি মোহাম্মদ সাইফুল আলম জানান, বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলা সদরের চাইল্ড কেয়ার কিন্ডার গার্ডেন ছুটি হলে প্রতিদিনের ন্যায় অন্তর -নওসিন দুই ভাইবোন বাবা হাফিজুর রহমানের হাত ধরে বাসায় ফিরছিলেন।

এ সময় প্রবল ঝড়ের সাথে তাদের উপর বজ্রপাত পড়লে দুই শিশু সন্তান সহ হাফিজুর নিজেও সংজ্ঞাহীন হয়ে সড়কে লুটিয়ে পড়েন। আশেপাশে থাকা স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎক স্কুল ছাত্র অন্তরকে মৃত ঘোষণা করেন। 

মতিহার বার্তা ডট কম  ১০ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply