শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিককে প্রাণনাশের হুমকি

রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিককে প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে রাজশাহী রেলওয়ের এক ঠিকাদারের বিরুদ্ধে। শুক্রবার রাতে তাকে এ হুমকি দেয়া হয় বলে অভিযোগ করেন এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দীন ছোটন। তিনি এ ঘটনায় রাজশাহী রেলওয়ে থানায় একটি সাধান ডাইরী করেছেন করেন।

ঠিকাদার আশরাফ বাবুর বাড়ি পাবনা জেলার ইশ্বরদীতে।

সাংবাদিক সুজাউদ্দীন ছোটন অভিযোগ করে বলেন, আমি শুক্রবার রাতে রাজশাহী রেলওয়ে থানায় জরুরী কাজে যায়। এসময় রাত ১১টার দিকে রাজশাহী রেলের ঠিকাদার আশরাফ বাবু ফোন করে আমাকে প্রাণনাশের হুমকি দেয়।

সাংবাদিক ছোটনের অভিযোগ, ঠিকাদার আশরাফ বাবু ফোন করে তাকে বলেন- তিনি নাকি পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান প্রকৌশলী আফজাল হোসেনের বিরুদ্ধে নিউজ করেছেন এবং ফেসবুকে পোষ্ট করেছেন। এজন্য তাকে নানা কৈফিয়ত দেয়াসহ হত্যার হুমকি দেন ওই ঠিকাদার।

ওই ঠিকাদারের বরাত দিয়ে ছোটন জানান, এটা নাকি আশরাফ বাবুকে রেলের অপর ঠিকাদার আলাল পারভেজ লুলু জানিয়েছেন। কিন্তু বিষয়টি নিয়ে শনিবার সকালে ঠিকাদার লুলুর সাথে যোগাযোগ করেন তিনি। লুলু জানান, ঠিকাদার বাবুর সাথে তার দুই মাস থেকে কথা হয়নি। এটি মিথ্যা ও চক্রান্তমূলক বলে জানান লুলু।

এদিন পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান প্রকৌশলী আফজাল হোসেনকেও বিষয়টি জানান সাংবাদিক ছোটন।

তিনি জানান, হুমকি দেওয়ার সময় রেলওয়ের থানার ওসির চেম্বারে সাংবাদিক আবুল কালাম আসাদ, সাংবাদিক তােফায়েল হোসেন, ওয়াহেদ মুরাদ, পর্যটন মোটেলের কর্মচারী লাভলী উপস্থিত ছিলেন এবং তারা এই ঘটনার সাক্ষী।

মতিহার বার্তা ডট কম-১৩ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply