শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে মফস্বল সাংবাদিক ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহীতে মফস্বল সাংবাদিক ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক অাহমেদ আবু জাফরকে নিয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং সংগঠনটির ৮ম বর্ষপূর্তি সফল করতে রাজশাহীতে সাংবাদিকদের বিশেষ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ জুলাই ) সন্ধ্যা সাড়ে সাতটায় নগরীর সাহেব বাজারে (ওভার ব্রীজ সংলগ্ন) জেলা কার্যালয়ে বিএমএসএফ রাজশাহী জেলা শাখার আয়োজনে এটি অনুষ্ঠিত হয়।

সংগঠনটির রাজশাহী জেলা শাখার আহবায়ক ও এশিয়ান টিভির রাজশাহী প্রতিনিধি আবু কাওসার মাখনের সভাপতিত্বে সভায় অাগামী ১৫ তারিখে বিএমএসএফ এর সপ্তম বর্ষ থেকে অষ্টম বর্ষে পর্দাপণ উপলক্ষে আয়োজিত হতে যাওয়া অনুষ্ঠানের বিভিন্ন দিক নিয়ে উন্মুক্ত অালোচনা করা হয়।

সংগঠনটির জেলা যুগ্ম আহবায়ক ও জয়যাত্রা টিভির রাজশাহী প্রতিনিধি শামসুল ইসলামের সঞ্চালনায় সভায় এদিন অন্যান্যদের মাঝে বক্তব্য দেন, জাতীয় দৈনিক লাখোকণ্ঠ এবং পল্লী টিভির রাজশাহী প্রতিনিধি আমানুল্লাহ আমান, দৈনিক আমাদের নতুন সময় এর রাজশাহী প্রতিনিধি ইফতেখায়ের আলম বিশাল, দৈনিক রাজশাহীর অালো পত্রিকার স্টাফ রিপোর্টার ফরিদ আহমেদ আবির প্রমুখ।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, দৈনিক মাতৃছায়ার রাজশাহী প্রতিনিধি আল আমীন হোসাইন, ক্রাইম নিউজ বিডি’র বিশেষ প্রতিবেদক রায়হান রোহান, ক্রাইম নিউজ বিডি’র রাজশাহী প্রতিনিধি সাবিত হোসেন রনি, ফটোসাংবাদিক টকি আহমেদ, মোঃ জুবায়ের হোসেন প্রমুখ।

মতিহার বার্তা ডট কম-১৩ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply