শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
ফরেন্সিক এক্সপার্টের দাবির; খুন হয়েছেন শ্রীদেবী

ফরেন্সিক এক্সপার্টের দাবির; খুন হয়েছেন শ্রীদেবী

বিনোদন ডেক্স: ফরেন্সিক এক্সপার্টের বিস্ফোরক দাবি বনি কাপুর একপ্রকার উড়িয়ে দিলেন বলা যায়৷ শুধু তাই নয়, সেই সঙ্গে রইলেন প্রতিক্রিয়াহীন।

কিছুদিন আগেই শ্রীদেবীর মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর দাবি করেছেন ডিজিপি ঋষিরাজ সিং। তিনি বলেছেন, মোটেই আকস্মিক নয় অভিনেত্রীর মৃত্যু। এটা পরিষ্কার ঠাণ্ডা মাথায় খুন। আর এই দাবির পিছনে তাঁর কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে।

আর এই দাবি করা মাত্রই শোরগোল শুরু হয়ে যায় বলি মহলে। ঘটনার বিষয়ে জানতে উৎসুক হয়ে পড়ে সংবাদমাধ্যমগুলিও। এই বিষয়েই শুক্রবার বনি কাপুরের সঙ্গে যোগাযোগ করে একটি ওয়েব পোর্টাল।

ঋষিরাজ সিংয়ের এহেন মন্তব্যের বিষয়ে বনির প্রতিক্রিয়া জানতে চাইলে বনির উত্তর, এই ভিত্তিহীন গল্পের কোন উত্তর দিতে চান না তিনি।শ্রীদেবীর মৃত্যুর জন্য দায়ী বনি কাপুর,এমন অভিযোগ আগেই উঠেছে শ্রীদেবীর মৃত্যু নিয়ে রহস্য ছিল আগেই। বাথটব থেকে মিলেছিল নায়িকার দেহ। বলিউডের হার্টথ্রবের অকাল প্রয়াণ কাঁপিয়ে দিয়েছিল দেশবাসীকে। বছর ঘুরে যাওয়ার পর সেই মৃত্যু নিয়ে সামনে এল চাঞ্চল্যকর তথ্য! ২০১৮-র ২৪ ফেব্রুয়ারি মৃত্যু হয়েছিল শ্রীদেবীর।

বিলাসবহুল হোটেলের স্নানঘরে বাথটবে পাওয়া গিয়েছিল শ্রীদেবীর দেহ। প্রাথমিক রিপোর্টে আকস্মিক মৃত্যু বলা হলেও, অনেকেই দাবি করেছিলেন, ঠান্ডা মাথায় ছক কষে খুন করা হয়েছিল অভিনেত্রীকে। এই ঘটনার সঙ্গে তাঁর স্বামী বনি কাপুর জড়িত থাকতে পারেন, এমন সন্দেহও তৈরি হয়েছিল। তারপর থেকেই শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরি হয় ধোঁয়াশা।

কিন্তু তদন্তে সেরকম কিছু না পেয়ে মামলা শেষ করে পুলিশ। এমনকি, গতবছর মে মাসে দেশের শীর্ষ আদালতের তরফেও খারিজ করে দেওয়া হয় এই মামলা। কিন্তু সম্প্রতি কেরল জেলের ডিজিপি ঋষিরাজ সিং সামনে আনেন এক চাঞ্চল্যকর তথ্য। তিনি জানিয়েছেন, তাঁর বন্ধু ডক্টর উমাদাথন একজন অভিজ্ঞ ফরেনসিক বিশেষজ্ঞ।

তাঁর কাছেই কৌতূহলের বশে শ্রীদেবীর মৃত্যুর কারণ জানতে চেয়েছিলেন ঋষিরাজ। তখনই বিস্ফোরক মন্তব্য করেন উমাদাথন।

তিনি জানান, “আমার অনুমান, সম্ভবত এই মৃত্যু স্বাভাবিক নয়। আবার অ্যাক্সিডেন্টাল ডেথও নয়। হতে পারে তাকে খুন করা হয়েছে!”

বিশেষজ্ঞের মতে, শ্রীদেবীর মৃত্যু যেভাবে হয়েছে, কোনও মানুষ সেভাবে এক ফুট জলে ডুবে মারা যেতে পারে না। তাঁর দাবি, কেউ মাথা বা পা টেনে ধরে ডুবিয়ে না দিলে এক ফুট জলে ডুবে মারা যেতে পারেন না শ্রীদেবী। তার মৃত্যুর সঙ্গে জড়িত থাকতে পারেন বনি। তার পেশ করা এই তথ্য বর্তমানে সবথেকে বড় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে৷

মতিহার বার্তা ডট কম  ১৫ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply