শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পাবনা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে হেভিওয়েট প্রার্থী ইঞ্জি. রুহুল আমিন

পাবনা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে হেভিওয়েট প্রার্থী ইঞ্জি. রুহুল আমিন

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : অবশেষে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের দোয়েল সেন্টারে অনুষ্ঠিত হবে। এদিকে সম্মেলনের তারিখ ঘোষণার পর থেকেই নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। সম্মেলনকে ঘিরে সোশাল মিডিয়ায়ও চলছে জোর প্রচারণা।

সম্মেলনের অতিথিদের স্বাগত জানিয়ে শহরের বিভিন্নস্থানে বিলবোর্ড স্থাপন ও তোরণ লাগানোর প্রস্তুতি চলছে। সভাপতি ও সাধারণ সম্পাদক পদ দুটির জন্য ইতিমধ্যে কেন্দ্র এবং জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতৃবৃন্দের কাছে ধর্ণা দিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক নেতারা।

হেভিওয়েট প্রার্থীদের মধ্যে আলোচনায় রয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জি. মো. রুহুল আমিন এর নাম।

মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ইঞ্জি. মো. রুহুল আমিন স্কুলে পড়াকালীন সময় থেকেই ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। তিনি পাবনা জেলা স্কুল শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সরকারী শহীদ বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি,

পাবনা পলিটেকনিক শাখা ছাত্রলীগের সাবেক সদস্য, পাবনা পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক, পাবনা জেলা শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, পাবনা জেলা শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।
এছাড়াও ১/১১ এর সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালীন সময়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হিসেবে জননেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনের সৈনিক ছিলেন।

রাজনীতি ছাড়াও বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত ইঞ্জিনিয়ার মো. রুহুল আমিন। বর্তমানে তিনি ওয়ার্ল্ড এন্টি টেরোরিজম অর্গানাইজেশন বাংলাদেশ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। ক্লিন ইমেজের এই ছাত্রনেতা

রাজনীতিতে একজন স্বচ্ছ, ক্লিন ইমেজের সফল জনপ্রিয় ছাত্রনেতা হিসেবে তার সমর্থকদের কাছে পরিচিত।
জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ জানান, জেলা স্বেচ্ছাসেবক লীগকে শক্তিশালী এবং গতিশীল ও

ত্বরান্বিত করতে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ইঞ্জি. মো. রুহুল আমিন এর মতো তরুণ উদ্যোমী নেতার প্রয়োজন। তাই জেলা স্বেচ্ছাসেবক লীগের অভিভাবক হিসেবে আমরা তাকে দেখতে চাই।

রাজশাহীর সময় ডট কম১৫ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply