শিরোনাম :
‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!
ডেঙ্গুর কাছে হেরে গেল শিশু লাবণ্য

ডেঙ্গুর কাছে হেরে গেল শিশু লাবণ্য

মতিহার বার্তা ডেস্ক : জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সিনিয়র সহকারী সচিব মো. কাজী ফয়সালের মেয়ে লাবণ্য আলীনা কাজী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। সোমবার ভোররাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

তার বয়স হয়েছিল চার বছর দুই মাস। সোমবার বাদ জোহর গোপালগঞ্জ পৌর সদরের কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

২৭তম বিসিএস ব্যাচের ক্যাডার মো. কাজী ফয়সাল ২০১৭ সালের ৪ মে থেকে ২০১৮ সালের ৪ মার্চ পর্যন্ত ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

১২ বছর ও ৬ বছরের দুটি ছেলে সন্তানের পর মো. কাজী ফয়সালের একমাত্র মেয়ে ছিল লাবণ্য আলীনা কাজী। তার মৃত্যুতে ফরিদপুরের প্রশাসনে কর্মরতদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোকতাদিরুল হাসান জানান, গত কয়েক দিন ধরে লাবণ্য ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিল। ভোরে স্কয়ার হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, লাবণ্যর মৃত্যুর খবর পেয়ে ভাঙ্গা উপজেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ফয়সাল স্যারের বাড়ি গোপালগঞ্জে গিয়ে স্যারের পরিবারকে সমবেদনা জানান।

লাবণ্য আলীনা কাজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফরিদপুরের সাবেক জেলা প্রশাসক ও বর্তমানে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের যুগ্ম সচিব উম্মে সালমা তানজিয়া, ফরিদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রোকসানা রহমানসহ প্রশাসনের কর্মকর্তারা।

মতিহার বার্তা ডট কম-১৫ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply