শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
৮ মিনিটের দৃশ্যে খরচ ৭০ কোটি রুপি!

৮ মিনিটের দৃশ্যে খরচ ৭০ কোটি রুপি!

বিনোদন ডেক্স: ‘বাহুবলি’ সিনেমার পর প্রভাসকে বড়পর্দায় দেখা যায়নি। দক্ষিণ ভারতের এই জনপ্রিয় অভিনেতা প্রায় দুই বছরের পরিশ্রমে নিয়ে আসছেন নতুন সিনেমা। সিনেমাটিতে চমকের কোন অভাব নেই। তাই বাজেটেও রাখা হয়নি কোনো খামতি। সুজিত পরিচালিত ছবিটি হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পাবে।

ইতিমধ্যে প্রকাশিত টিজার দেখে বোঝা গেছে, জমজমাট চোখ ধাঁধানো অ্যাকশন দৃশ্যে ভরপুর ‘সাহো’ সিনেমা। এতে প্রভাসের নায়িকা বলিউডে শ্রদ্ধা কাপুর। নায়কের পাশাপাশি তিনিও হাজির হয়েছেন মারকুটে অবতারে। এই সব চর্চার মাঝে ফাঁস হলো নতুন খবর। আর তা জানিয়েছেন ‘সাহো’র চিত্রগ্রাহক মাধি।

তিনি জানান, ৮ মিনিটের একটি অ্যাকশন দৃশ্য শুট করার জন্য খরচ করা হয়েছে ৭০ কোটি রুপি! হাই বাজেট অ্যাকশন দৃশ্যটির শুটিং হয়েছে আবু ধাবিতে। এই ছবি এক নতুন ইতিহাস তৈরির পথে। এর আগে ভারতীয় চলচ্চিত্রে কোনো একটি দৃশ্যের জন্য এই বিপুল পরিমাণে টাকা খরচ করা হয়নি।

৮ মিনিটের দৃশ্যে খরচ ৭০ কোটি রুপি!

‘সাহো’য় প্রভাসকে দেখা যাবে বহুমাত্রিক এক জটিল চরিত্রে। এছাড়া শ্রদ্ধা কাপুর রয়েছেন পুলিশ কর্মকর্তার ভূমিকায়। আরও অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, নীল নীতিন মুকেশ, মন্দিরা বেদি, চাঙ্কি পাণ্ডে, মহেশ মঞ্জারেকর, অরুণ বিজয় ও মুরলি শর্মা।

মতিহার বার্তা ডট কম  ১৭  জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply