শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৯১

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৯১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে ৯১ জনকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এদিকে, আরএমপি’তে ৪৮ জনকে আটক করা হয়। অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ৭ জন, মতিহার থানা ৭ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ৪ জন, পবা থানা-৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, কর্ণহার থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ২০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ সোহাগ(৩৫)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ দুলাল উদ্দিন(৩১)কে ১৪.৫০ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ কুরবান আলী(২৭)কে ৪০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মাহামুদ হাসান সুমন(৩২)কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ ওয়ালিয়ার সনি(২৮) ও মোঃ আনিসুর রহমান(৩০)দ্বয়কে ১২ গ্রাম হেরোইনসহ আটক করে।

চন্দ্রিমা থানা পুলিশ মোঃ ইকবাল হোসেন ওরফে রাজু(৪৮)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ রুবেল(৩২)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ আশরাফুল ইসলাম(৪৮)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে, মিলনী(৫০)কে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে, মোঃ আরিফ(৩৮)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোঃ আইয়ুব আলী ওরফে শ্যামল(৪২)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ স্বপন আলী(২৮)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ জাহাঙ্গীর আলম(৩০)কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে, ফুরকান(৩০)কে ৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

জানতে চাইলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, নগরীর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ বুধবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অপরদিকে, রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৪৩ জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৬ জন, মোহনপুর থানা ৪ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৬ জন, চারঘাট মডেল থানা ৯ জন, বাঘা থানা ৬ জনকে আটক করে।

যার মধ্যে ৩৪ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও ২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে, গোদাগাড়ী থানা পুলিশ মোঃ ফাইজুর রহমান (৫২) কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মোঃ মাসুদ রানা (২৮) কে ৫ পিচ ইয়াবাসহ ও মোঃ শামীম হোসেন (২৪) কে ৭ পিচ ইয়াবাসহ আটক করে। চারঘাট থানা এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে আসামি মোঃ শফিকুল ইসলাম শফি (৩৮) ১৫৮২ পিচ ইয়াবাসহ আটক করে। এছাড়া চারঘাট থানা পুলিশ ২১ পিচ ইয়াবা উদ্ধার করে তবে আসামি পলাতক। বাঘা থানা পুলিশ মোঃ রাব্বি হোসেন (১৫) কে ২০ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ আটক করে। তানোর থানা পুলিশ মোঃ টুটুল শেখ (৩০) ও শ্রী গোপাল চন্দ্র মন্ডল (৩০)দ্বয়কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে।

জানতে চাইলে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ বুধবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়ে।

মতিহার বার্তা ডট কম  ১৭  জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply