শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে পাসে মেয়েরা, জিপিএ-৫-এ এগিয়ে ছেলেরা

রাজশাহীতে পাসে মেয়েরা, জিপিএ-৫-এ এগিয়ে ছেলেরা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী শিক্ষাবোর্ডে এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এই বোর্ডে পাসে এগিয়ে রয়েছে মেয়েরা। আর জিপিএ-৫ এগিয়ে ছেলেরা। মোট উপস্থিত শিক্ষার্থীর সংখ্যা এক লাখ ৪৮ হাজার ৬৭২।

রাজশাহী শিক্ষাবোর্ডে পাসের হারে এগিয়ে রয়েছে ছাত্রীরা। পরীক্ষায় অংশগ্রহণ করে ৬৭ হাজার ৮৫০ ছাত্রী। পাসের হার ৮১ দশমিক ২১। জিপিএ-৫ পেয়েছে তিন হাজার ১৮৮ জন ছাত্রী।

এদিকে, জিপিএ-৫ এগিয়ে রয়েছে ছাত্ররা। এবছর ৮০ হাজার ৮২২ জন ছাত্র পরীক্ষায় অংশগ্রহণ করে। ছাত্রের পাসের হার ৭২ দশমিক ৩২। জিপিএ-৫ পেয়েছে তিন হাজার ৫৪১ জন ছাত্র।

মতিহার বার্তা ডট কম-১৭ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply