শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীর দূর্গাপুর থানার ওসি স্ট্যান্ড রিলিজ

রাজশাহীর দূর্গাপুর থানার ওসি স্ট্যান্ড রিলিজ

দূর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দূর্গাপুর থানার ওসি আব্দুল মোতালেবকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। এর আগে ওসি আব্দুল মোতালেবের বিরুদ্ধে অন্তসত্ত্বা নারীকে নির্যাতন ও নবজাতক হত্যার ঘটনায় মামলা না নেয়ার অভিযোগ উঠলে থানা থেকে প্রত্যাহারের আদেশ জারি করে ১৬ জুলাইয়ের মধ্যে তাকে পুলিশ লাইনে হাজির হতে বলা হয়েছিল। কিন্তু উল্লেখিত সময়ের মধ্যে পুলিশ লাইনে হাজির না হওয়ায় ১৭ জুলাই সকালে পুনরায় তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে পুলিশের একটি সুত্র বিষয়টি নিশ্চিত করেছে।

পুলিশের ওই সুত্রটি জানায়, দূর্গাপুর উপজেলার মহিপাড়া গ্রামের শিমু ইয়াসমিন লিপি নামের অন্তসত্ত্বা এক নারীকে শারীরিক নির্যাতন করেন ওই নারীর দুবাই প্রবাসী স্বামী সোহেল রানা। পরে ওই নারীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। সেখানে অপারেশনের মাধ্যমে ওই নারীর পেট থেকে প্রায় চার মাস বয়সী মৃত নবজাতককে বের করা হয়।

এ ঘটনায় গত ২ জুলাই ভিকটিম নারী থানায় মামলা দায়ের করতে গেলে থানার ওসি আব্দুল মোতালেব মামলা না নিয়ে অভিযোগটি এএসআই আজাদকে তদন্তের দায়িত্ব দেন। গত ১০ জুলাই থানায় এ ব্যাপারে সালিশি বৈঠক ডাকেন। বৈঠকে ভিকটিমকে মীমাংসার জন্য চাপ দেন ওসি আব্দুল মোতালেব ও এএসআই আজাদ। এরই মধ্যে ভিকটিমের স্বামী সোহেল রানা পুলিশের সহযোগিতায় দেশ ত্যাগ করে পুনরায় দুবাই চলে যায়।

এ ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে ওসি আব্দুল মোতালেবকে থানা থেকে প্রত্যাহারের আদেশ জারি করে জনস্বার্থে বদলি দেখিয়ে ১৬ জুলাইয়ের মধ্যে তাকে পুলিশ লাইনে হাজির হতে বলা হয়েছিল।

কিন্তু উল্লেখিত সময়ের মধ্যে পুলিশ লাইনে হাজির না হওয়ায় ১৭ জুলাই সকালে পুনরায় তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়।

মতিহার বার্তা ডট কম-১৭ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply