শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ

৮৪ নকল টিএসপি সার জব্দ

মতিহার বার্তা ডেস্ক : নকল দ্রব্য ও পণ্য দমনে দেশে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী। দেশের প্রতিটি স্থানে এর পরিপ্রেক্ষিতে চলছে প্রতিনিয়ত অভিযান। তারই ধারায় নগরীর পতেঙ্গায় জব্দকৃত ৪শ টন নকল টিএসপি সার ধ্বংস করা হয়েছে। পাশাপাশি নকল সার তৈরিতে জড়িত আটক গুদাম মালিক ওসমান গণি রিপনকে এক বছরের কারাদণ্ড ও দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (১৫ জুলাই) রাতে অভিযান শেষে এ আদেশ দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমানের ভ্রাম্যমাণ আদালত।

এরপর মঙ্গলবার (১৬ জুলাই) সকালে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা এনএসআই, র‌্যাব, পুলিশ ও ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতিতে জব্দকৃত সারগুলো ধ্বংস করা হয়।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৯টার দিকে এনএসআই ও জেলা প্রশাসনের সহযোগিতায় পতেঙ্গা টিএসপি কারখানা গেটের অদূরে হাদিপাড়া এলাকার ওই নকল টিএসপি সার কারখানায় অভিযান চালায় র‌্যাব-৭। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান বলেন, নকল সার তৈরিতে জড়িত ওসমান গণি রিপনকে সার ব্যবস্থাপনা আইনে এক বছরের কারাদণ্ড ও দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১৮ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply