শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বর্জ্য পরিবহনে রাসিককে ৭৫টি ভ্যান প্রদান করল ব্র্যাক

বর্জ্য পরিবহনে রাসিককে ৭৫টি ভ্যান প্রদান করল ব্র্যাক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) বর্জ্য পরিবহনের জন্য ব্র্যাকের পক্ষ থেকে ৭৫টি ভ্যানগাড়ি প্রদান করা হয়েছে। ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় এসব ভ্যান সিটি কর্পোরেশনকে প্রদান করা হয়।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার বিকেলে নগর ভবনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এসময় মেয়রকে ৭৫টি ভ্যান বুঝিয়ে দেয় ব্র্যাকের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু।

এ সময় উপস্থিত ছিলেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, ব্র্যাকের রাজশাহী ও সিরাজগঞ্জের রিজুওনাল কো-অর্ডিনেটর ফারজানা পারভিন, ফিল্ড কো-অর্ডিনেটর কল্পনা খাতুন, ইঞ্জিনিয়ার ইনফ্রাক্টাকচার শরিফুল ইসলাম, প্রোগ্রাম অর্গানাইজার মাহ্ মদুল হাসান ও লুৎফর রহমান প্রমুখ।

মতিহার বার্তা ডট কম – ১৮ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply