শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
৯৯৯ ফোন দিয়ে রাজশাহী নগরীতে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার

৯৯৯ ফোন দিয়ে রাজশাহী নগরীতে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার

আইরিন খানম : খুব ভোরে মাদক পল্লিতে হানা দিয়ে বিপুল সংখ্যক ফেন্সিডিল জব্দ করেছে পুলিশ। তবে ধাওয়া দিয়েও মাদক ব্যবসায়ীদের ধরতে ব্যর্থ হয়েছে মতিহার থানার এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স।

ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকাল ৭টার দিকে রাজশাহী নগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকায়।

 সুকান্ত জানান, ৯৯৯ এর সংবাদ পেয়ে খুব দ্রুত আমার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়। এবং ৯৯৯ এর দেয়া তথ্যের ভিত্তিতে মিজানের মোড়ের একটি বাশ বাগানের দিকে গিয়ে দেখি, ৩ জন মাদক ব্যবসায়ী প্লাস্টিকের বস্তায় করে ফেন্সিডিলের বোঝা নিয়ে যাচ্ছিলো। এম সময় তাদের ধাওয়া করলে বোঝাটি ফেলে তারা পালিয়ে যায়।পরে বোঝাটিতে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করি।

তবে পালিয়ে যাওয়া তিন মাদক ব্যবসায়ী মিজানের মোড় এলাকার হামিদের ছেলে ইয়াসিন, ইয়াসিনের ছেলে মিলন ও পাশের ফরাজি পাড়া এলাকার আফসারের ছেলে জনিকে চিনতে পেরেছে। এসআই সুকান্ত আরো বলেন, ফেলে যাওয়া ফেন্সিডিলের সংখ্যা ১০০ বোতল।

এ বিষয়ে পলাতক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই।

মতিহার বার্তা ডট কম – ১৯  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply