শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বনলতা এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বনলতা এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক :  চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা পর্যন্ত আন্তঃনগর ট্রেনের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আন্তঃনগর ট্রেন বনলতা এক্সপ্রেসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

রাজশাহী-ঢাকা রুটে চলাচলকারী বিরতিহীন ট্রেন বনলতা এক্সপ্রেস চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত সম্প্রসারণের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জের মানুষের আন্তঃনগর ট্রেনের দীর্ঘদিনের দাবি পূরণ হলো।

চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশনে আয়োজিত আন্তঃনগর ট্রেনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সংসদ সদস্য শামিল উদ্দীন আহমেদ শিমুল, ফেরদৌসি ইসলাম জেসি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ ও রেলওয়ে পশ্চিমাঞ্চল জোনের জিএম শহীদুল ইসলামসহ অন্যান্যরা।

বনলতা এক্সপ্রেসের প্রথম যাত্রা করবে বৃহস্পতিবার ভোর ৫টা ৫০ মিনিটে। এই ট্রেনে চাঁপাইনবাবগঞ্জবাসীর জন্য একটি এসি ও দুটি নন এসি বগিতে আসন বরাদ্দ থাকবে ২৬৪টি। যথারীতি শুক্রবার ছাড়া সপ্তাহে ছয়দিন চলাচল করবে এই ট্রেন।

মতিহার বার্তা ডট কম – ১৯ জুলাই, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply