শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাবি’তে অর্ধ-উলঙ্গ অবস্থায় আটক ছাত্র-ছাত্রী, মুচলেকা নিয়ে ছাড়

রাবি’তে অর্ধ-উলঙ্গ অবস্থায় আটক ছাত্র-ছাত্রী, মুচলেকা নিয়ে ছাড়

রাবি প্রতিনিধি : দিনে-দুপুরে আপত্তিকর অবস্থায় ছাত্র-ছাত্রীকে ধরলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর। গতকাল বৃহস্পতিবার বেলা ১টার দিকে সিনেট ভবনের পশ্চিম পাশ থেকে তাদের আটক করা হয়।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, লোকপ্রশাসন বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রী ও তৃতীয় বর্ষের একই বিভাগের ছাত্র অর্ধ-উলঙ্গ অবস্থায় অশ্লীল কর্মকাণ্ডে লিপ্ত ছিল। পরে তাদের হাতেনাতে ধরে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, সিনেটের পরিবেশ রক্ষার্থে অশালীন কর্মকাণ্ড নিয়ন্ত্রণের জন্য ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে আমরা প্রক্টরিয়াল বডি সেখানে উপস্থিত হই। যাওয়ার সঙ্গে সঙ্গে দেখতে পাই একেবারে অর্ধ-উলঙ্গ ও জঘন্য অবস্থায় দুই শিক্ষার্থী সিনেটের পাশে বসে আছে।

পরিস্থিতি এমন যে, লজ্জা পেয়ে আমাদের উল্টো সংযত হয়ে পেছনে ফিরে যেতে হলো। পরে তারা পোশাক-আশাক ঠিক করলে তাদের প্রক্টর দপ্তরে নিয়ে যাই। এরপর তাদের জেরা করে মুচলেকা নেই। এ ধরনের কর্মকাণ্ডে ভবিষ্যতে লিপ্ত না হওয়ার শর্তে তাদের ছেড়ে দেয়া হয়েছে। এ বিষয়ে তাদের অভিভাবকদের সঙ্গে ফোনে কথা হয়েছে আমার।

প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান আরও বলেন, ক্যাম্পাসে অশালীন পরিবেশকে নিয়ন্ত্রণ করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এরকম অবস্থায় দেখলে কঠোর ব্যবস্থা নেয়া হবে, সে যেই হোক।

মতিহার বার্তা ডট কম – ১৯  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply