শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী বাস টার্মিনালে ফেন্সিডিলসহ আটক-২

রাজশাহী বাস টার্মিনালে ফেন্সিডিলসহ আটক-২

এসএম বিশাল: রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হল- শিবগঞ্জ থানার শ্যামপুর গ্রামের মোস্তফার ছেলে মোহাম্মদ আলী (১৯) ও একই এলাকার মোঃ সেন্টুর ছেলে মঈন (১৮)।

দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে নগরীর শিরোইল ঢাকা বাস টার্মিনাল থেকে তাদের আটক করা হয় বলে জানা গেছে।

টার্মিনাল বক্সের এটিএসআই নাসির জানান, আটককৃতরা একটি বাজারের ব্যাগে করে ফেন্সিডিল নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার জন্য অবস্থান করছিলো।

এমন সময় তাদের ব্যাগ তল্লাশি করে ২৫ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করা হয়। এ ব্যাপারে  আগামিকাল বোয়ালিয়া মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদের কোট হাজতে প্রেরন করা হবে বলেও জানান এটিএসআই নাসির।

মতিহার বার্তা ডট কম  ২০ জুলাই ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply