শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজধানীতে চার বেকারিকে ৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে

রাজধানীতে চার বেকারিকে ৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে

মতিহার বার্তা ডেস্ক : দেশে চলমান ভেজাল বিরোধী অভিযানে রাজধানীর খিলগাঁওয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও বাসি খাবার সংরক্ষণ করে বিক্রি করায় চার বেকারিকে ৪ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে মেয়াদোত্তীর্ণ ৫০ মণ বিস্কুট ধ্বংস করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো- নিউ সুপার কুইন বেকারি, চাটলা বেকারি, তিতাস বেকারি ও ভাই ভাই বেকারি।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযানটি পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান। আদালতকে সহায়তা করে র‌্যাব-৩ এর একটি দল।

র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার জানান, অভিযানে আদালত দেখতে পায়, বেকারিগুলো অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও মেয়াদোত্তীর্ণ ও পচা বিস্কুট সংরক্ষণ করে বিক্রি করছে। এসব অপরাধে নিউ সুপার কুইন বেকারিকে দেড় লাখ টাকা, চাটলা বেকারিকে ৫০ হাজার টাকা, তিতাস বেকারিকে দেড়লাখ টাকা ও ভাই ভাই বেকারিকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

মতিহার বার্তা ডট কম – ২০ জুলাই, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply