শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাবিতে ঢুকে গাঁজা সেবন, তিন বহিরাগত আটক

রাবিতে ঢুকে গাঁজা সেবন, তিন বহিরাগত আটক

 রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাস থেকে গাঁজা সেবনরত অবস্থায় বহিরাগত তিন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল স্কুল চত্বর থেকে শনিবার দুপুরে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কাটাখালী থানার হরিয়ানের শাহাজাহান আলীর ছেলে শাহীনুর রহমান(২৩), জাহাঙ্গীর সরদারের ছেলে এজাজ আহম্মেদ (২০), নতুন বুদপাড়ার মোয়াজ্জেম হোসেনের ছেলে মাহাফুজ(২২)। তারা তিনজনই রাজশাহী সরকারি সিটি কলেজের শিক্ষার্থী।

নগরীর মতিহার থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, গাঁজা সেবনরত অবস্থায় শেখ রাসেল স্কুল মাঠ থেকে তাদের আটক করে কাজলা পুলিশ ফাঁড়িতে নেয়া হয়। পরে মামলা দিয়ে তাদের কোর্টে চালান দেয়া হয়েছে।

রাজশাহীর সময় ডট কম২০ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply