শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?

ঢাকায় মাদকসহ আটক ৪

মতিহার বার্তা ডেস্ক :  মাদকের বিরুদ্ধে দেশে যুদ্ধ ঘোষণা করেছে সরকার। রাজধানীর সূত্রাপুর, চকবাজার ও কেরানীগঞ্জে অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১০। আটককৃতরা হলো- মো. সম্রাট (২৪), মো. রজ্জক আলী (৪৫), মো. আমির হোসেন অনিক (২৬) ও মো. ইমাম হোসেন(৩৫)।

শুক্রবার (১৯ জুলাই) সন্ধ্যা ৭ টায় র‍্যাব-১০ এর কেরানীগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন এবং স্কোয়াড কমান্ডার এএসপি মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে অভিযান চালিয়ে ২০০ ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে তিনটি মোবাইল জব্দ করা হয়।

এদিকে বৃহস্পতিবার (১৮জুলাই) রাত ১১টার সময় চকবাজারের আগানবাব দেউরী এলাকা থেকে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩৯টি ইয়াবাসহ একজনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে নগদ ৭ হাজার ২৫ টাকা এবং ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া একইদিন র‌্যাব-১০ কেরানীগঞ্জ এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০১ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করেন। এসময় তার কাছ থেকে ৩১ হাজার ৮শ টাকা জব্দ করা হয়। আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২১ জুলাই, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply