শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাংলাদেশে বর্তমানে জনসংখ্যার বোনাসকাল চলছে, রাজশাহীতে পুলিশ কমিশনার

বাংলাদেশে বর্তমানে জনসংখ্যার বোনাসকাল চলছে, রাজশাহীতে পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাশিয়াডাঙ্গা ক্রাইম ডিভিশনের আয়োজনে একসভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার কাশিয়াডাঙ্গা ডিগ্রী কলেজ প্রাঙ্গনে নারী ও শিশু নির্যাতন, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ এবং কমিউনিটি পুলিশিং সংক্রান্তে ছাত্র-ছাত্রী, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে আলোচনা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম মহোদয়। এছাড়া উপস্থিত ছিলেন ডিসি(কাশিয়াডাঙ্গা) মোঃ জয়নুল আবেদীন, এসি(কাশিয়াডাঙ্গা) উৎপল কুমার চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ আজিজুল আলম বেন্টু।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন, বাংলাদেশে বর্তমানে জনসংখ্যার বোনাসকাল চলছে, অর্থাৎ আমাদের জনসংখ্যার সিংহভাগ হচ্ছে কর্মক্ষম যুবশক্তি, প্রশাসনসহ সমাজের সকল স্তরের প্রতিনিধির দায়িত্ব এই যুবশক্তিকে দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করা।

এছাড়া সামম্প্রতিককালে স্কুল-কলেজের ইউনিফর্ম পরিহিত ছেলেমেয়েদের স্কুল টাইমে বাইরে ঘোরাফেরার বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে কমিশনার মহোদয় বলেন এ বিষয়ে পুলিশ ব্যবস্থা নিবে, তবে মূল ভূমিকা রাখতে হবে অভিভাবক ও শিক্ষকদের।

নারী ও শিশু নির্যাতন, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ সংক্রান্ত কোন তথ্য জানতে পারলে তাৎক্ষণিক সে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান এবং জঙ্গী প্রতিরোধে ভাড়াটিয়ার তথ্য পুলিশকে দেয়ার বিষয়ে সচেতন হওয়া এবং ভাড়াটিয়া তথ্য ফরম যথাযথভাবে পূরণসহ সংশ্লিষ্ট থানায় জমা দেয়ার বিষয়ে সকলকে আহবান জানান তিনি।

মতিহার বার্তা ডট কম – ২০  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply