শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী জেলা পুলিশের সতর্কতামূলক প্রচারণা

রাজশাহী জেলা পুলিশের সতর্কতামূলক প্রচারণা

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে সম্প্রতি পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এই গুজবকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে বেশ কয়েকজনের নিহত হবার ঘটনা ঘটেছে।

সকলের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এ বিষয়টি সম্পূর্ণরূপে একটি গুজব। বিষয়টি নিশ্চিত করেছেন, রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম।

এ ধরনের গুজবে আপনারা কেউ আতঙ্কিত হবেন না এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না। গুজবে বিভ্রান্ত হয়ে ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না।

এ ধরনের বিষয়ে দ্রুত সংশ্লিষ্ট থানা পুলিশ ও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণকে অবহিত করুন। সকলে এ ধরনের গুজব থেকে সতর্ক থাকুন এবং পুলিশকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সহযোগিতা করুন।

মতিহার বার্তা ডট কম – ২১  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply