শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পিরোজপুরে সাত ব্যবসায়ীকে জরিমানা

পিরোজপুরে সাত ব্যবসায়ীকে জরিমানা

মতিহার বার্তা ডেস্ক : পিরোজপুরের কাউখালী উপজেলায় সোমবার (২২ জুলাই) পৃথক অভিযানে তিনটি ওষুধের দোকাসহ সাত ব্যবসায়ীকে ২৫ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। উপজেলা প্রশাসন ও জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর পৃথকভাবে এ অভিযান চালায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহানের নেতৃত্বে হাসপাতাল রোড ও দক্ষিণ বাজারে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় পারুল মেডিক্যাল হলকে ৩ হাজার, অবৈধ পণ্য মজুত রাখায় বাবু স্টোরকে ৫ হাজার এবং হুমায়ুনের ফলের দোকানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই দিন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের উদ্যোগে কাউখালী বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়।

এ সময় মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি ও প্রস্তাব করায় ভাই ভাই মেডিক্যাল হলকে ৪ হাজার, উপশম ফার্মেসিকে ৪ হাজার, নিরাঞ্জন স্টোরকে ৩ হাজার টাকা এবং শহিদুল স্টোরকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়।

মতিহার বার্তা ডট কম – ২৩ জুলাই, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply