শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাজশাহী বাস টার্মিনালে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী বাস টার্মিনালে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

এসএম বিশাল: রাজশাহী মহানগরীতে ৪০০ পিস ইয়াবাসহ আজিবর মন্ডল (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল বাস টার্মিনালের ১নং গেট থেকে তাকে আটক করে পুলিশ বক্স-এর এটিএসআই নাসির ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত আজিবর বাঘা থানাধীন বাউসা হেদায়ইতি পাড়া এলাকার আজিজুলের ছেলে।

জানতে চাইলে এটিএসআই নাসীর উদ্দিন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি চাপাইনবানগঞ্জ থেকে ইয়াবার একটি চালান টার্মিনাল হয়ে বাঘায় যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে টার্মিলানের ১ নং গেট থেকে আজিবরকে আটক করা হয়। এ সময় তার আন্ডার প্যান্টের পকেট থেকে ৪০০ পিস ইয়াবা উদ্ধারসহ তাকে আটক করা হয়।

তিনি আরো বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা ডট কম – ২৫ জুলাই, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply