শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে অটো-চালক হত্যা মামলার প্রধান আসামী জইধুর গ্রেফতার

রাজশাহীতে অটো-চালক হত্যা মামলার প্রধান আসামী জইধুর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ব্যাটারী চালিত অটো-চালক মুস্তাকিন হত্যা মামলার প্রধান আসামী জাইদুল ওরফে জইধুর (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে নগরীর মতিহার থানাধিন বাজে-কাজলা চৌ-রাস্তা মোড়ে নিজ গ্যারেজ থেকে তাকে আটক করে মতিহার থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ ওলিউর রহমান ও সঙ্গীয় ফোর্স।

জানতে চাইলে ইন্সপেক্টর (তদন্ত) জানান, নিহতের পরিবারের দাবি মুস্তাকিনকে গ্যারেজ মালিক জইধুরই হত্যা করেছে। তাছাড়া একাধিক সূত্রে জানা যায় এ হত্যাকান্ডের সাথে জইধুরের সম্পৃক্ততা রয়েছে।

তিনি আরো বলেন, সন্দেহ ভাজন তালিকায় গ্যারেজ মালিক ১নম্বরে থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আজ শুক্রবার দুপুরে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত (১৩ মার্চ ২০১৯) বুধবার পাওনা টাকার জেরে অটো গ্যারেজ মালিক জইধুর তার গ্যারেজে আটকে রেখে মারধোর করে মুস্তাকিনকে । ঘটনার একদিন পরেই মুস্তাকিনের রক্তাক্ত মরদেহ তার তার বাড়ীর পাশে ফেলে যায় দূর্বৃত্তরা। পরে তার লাশ উদ্ধার করে মতিহার থানার এসআই শাহাবুল ও সঙ্গীয় ফোর্স। এবং নিহতের ময়না তদন্ত সম্পন্ন শেষে ভিসারা পিজাব করে মৃত্যুর সঠিক কারন নির্নয়ের জন্য ঢাকা ফরেনসিক বিভাগে পাঠানো প্রেরণ করেন। অবশেষে ফনেসিক রিপোর্ট উল্লেখ করা হয় আঘাত জনিত কারনে মুস্তাকিনের মৃত্যু হয়েছে। অর্থাৎ হত্যার পরের মুস্তাকিনের মরদেহ তার বাড়ির পাশে ফেলে রেখে গিয়েছিলো দৃর্বৃত্তরা।

এ বিষয়ে মুস্তাকিনের বাবা গোলাম মোস্তফা বাদি হয়ে গত (১৯ জুন ১০১৯) মতিহার থানায় ৩০২/৩৪ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-১৯, তাং-১৯-০৬-১৯।

 মতিহার বার্তা ডট কম – ২৬  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply