শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী সিটি কলেজে সাংবাদিক লাঞ্ছিত” বিএমএসএফ’র প্রতিবাদ

রাজশাহী সিটি কলেজে সাংবাদিক লাঞ্ছিত” বিএমএসএফ’র প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর স্থানীয় দৈনিক নতুন প্রভাত পত্রিকার স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকমের নিউজ এডিটর ফায়সাল মোহাম্মদ শিশিরকে ধাক্কা মেরে লাঞ্ছিত করে সিটি কলেজর এক কর্মকর্তা।

শুক্রবার সকাল ৯ টার দিকে কলেজের ২য় তলায় কমিটির রুমে এ ঘটনা ঘটে।

এদিকে বিকেলে রাজশাহী জেলা বিএমএসএফ’র পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে সাংবাদিক শিশিরকে লাঞ্ছিতর ঘটনায় গভির উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করা হয়েছে। পাশাপাশি সিটি কলেজের ওই কর্মকর্তার বিচারের দাবি জানানো হয়েছে।

জানা গেছে, শুক্রবার শিশির তার সহধর্মীনির ডিগ্রী ২য় বর্ষের পদার্থ বিজ্ঞান পরীক্ষা থাকায় তাকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে রেখে আসার উদ্দেশ্যে যান তিনি। কলেজের নোটিশবোর্ডে পরীক্ষার রোলনম্বর না থাকায় গেটের দারোয়ানকে জিজ্ঞাসা করেন তিনি। দারোয়ান তাকে কলেজের ২য় তলাই কমিটির রুমে গিয়ে কথা বলতে বলেন।

সাংবাদিক শিশির বলেন, তিনি ২য় তলায় যাওয়া মাত্রই কোন কথা না শুনে কলেজের এক শিক্ষক ও কয়েকজন কর্মচারীর সামনে এক কর্মচারী প্রশ্ন করেন, ‘আপনি কে… আপনি কে…’ বলতে বলতে তাকে ধাক্কা মারতে মারতে সিঁড়ির নিচে নামিয়ে দেয়। অতঃপর পরিচয় দেওয়ার সাথে সাথে ঐ কর্মচারী সেখান থেকে সরে যায়। তবে তাৎক্ষনিকভাবে ঐ কর্মচারীর নাম ও পদবী জানা যায়নি। ঘটনার সময় কলেজের অধ্যক্ষ না থাকায় তাকে অবগত করা হয়নি।

এমতাবস্থায় নাম প্রকাশে অনিচ্ছুক কলেজের একজন কর্মকর্তা জানান, কলেজ কমিটির রূমের ঐ কর্মচারী বরাবরই অনেকের সাথে খারাপ ব্যবহার করে আসছে। তবে তিনি ঐ কর্মচারীর নাম, পদবী জানাননি।

 মতিহার বার্তা ডট কম – ২৬  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply