শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর ৩ ইউনিয়ন নির্বাচন” আ’লীগ প্রার্থীরা জয়ী

রাজশাহীর ৩ ইউনিয়ন নির্বাচন” আ’লীগ প্রার্থীরা জয়ী

মতিহার বার্তা ডেস্ক: রাজশাহীর তিন ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা জয়ী হয়েছেন।

বৃহস্পতিবার রাজশাহীর পুঠিয়া উপজেলার দুটি ও তানোর উপজেলার একটি ইউনিয়নে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে রাতে ফল ঘোষণা করা হয়।

ঘোষিত ফল অনুযায়ী, পুঠিয়া সদর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আশরাফ খান ‘নৌকা’ প্রতীকে ৫ হাজার ৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আইয়ুব আলী মাস্টার ‘মোটরসাইকেল’ প্রতীকে পেয়েছেন তিন হাজার ৯১ ভোট।

পুঠিয়ার জিউপাড়া ইউনিয়নে ‘নৌকা’ প্রতীকের প্রার্থী হোসনে আরা ১১ হাজার ৩৭০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন ‘আনারস’ প্রতীকে পেয়েছেন চার হাজার ৫৭৮ ভোট।

এদিকে তানোরের কলমা ইউনিয়নে চেয়ারম্যান পদের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাইনুল ইসলাম স্বপন নির্বাচিত হয়েছেন।

‘নৌকা’ প্রতীকে তিনি পেয়েছেন আট হাজার ৯৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রেজাউল ইসলাম ‘মোটরসাইকেল’ প্রতীক নিয়ে পেয়েছেন চার হাজার ৩৫ ভোট।

মতিহার বার্তা ডট কম – ২৬  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply