শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
কাকিমাকে নিয়ে পালাল ভাইপো, মাথায় হাত কাকার !

কাকিমাকে নিয়ে পালাল ভাইপো, মাথায় হাত কাকার !

আন্তর্জাতিক ডেস্ক : কাকিমাকে নিয়ে চম্পট ভাইপোর। প্রায় তিন মাস পর কাকিমা এবং অভিযুক্ত ভাইপোকে উদ্ধার করল পুলিশ। হুগলির চণ্ডীতলা থানার কলাছড়া গ্রাম থেকে উদ্ধার করে কাকিমা পাপিয়া ঘোষ ও ভাইপোকে উদ্ধার করে কাটোয়া থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। ইতিমধ্যে ধৃত দুজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অপহরণ না অন্য কোনও কারণ রয়েছে এর পিছনে তা খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কাকাকেও। এমন ঘটনায় রীতিমত হতবাক পুলিশও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাটোয়ার বাসিন্দা মহাদেব ঘোষ অভিযোগ করেন যে, গত ১৩ এপ্রিল ডাক্তার দেখানোর নামে বাড়ি থেকে বেরন তাঁর স্ত্রী পাপিয়া ঘোষ। অভিযোগ, পাপিয়াকে সঙ্গে নিয়ে বের হন ভাইপো। সকালের বাড়ি থেকে বের হয় দুজনে। কিন্তু সন্ধ্যা গড়িয়ে গেলেও বাড়ি ফেরে না দুজনে। এরপরেই খোঁজাখুঁজি শুরু হয়ে যায় সর্বত্র। আত্মীয়দের বাড়ি গিয়েছে কিনা তাও খোঁজখবর নেন পরিবারের লোকজন।

কিন্তু কোনও খবর না পাওয়াতে পুলিশের দ্বারস্থ হন মহাদেব ঘোষ। কাটোয়া থানায় ভাইপোর বিরুদ্ধে স্ত্রীকে অপহরণের অভিযোগ দায়ের করেন। মহাদেব ঘোষের অভিযোগে ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে। প্রায় মাসখানেক কাটলেও কোনও খবর না পাওয়া যাওয়াতে ক্রমেই চিন্তা বাড়ে।

কিন্তু আজ শনিবার পাপিয়া ঘোষ ও ভাইপোকে উদ্ধার করে কাটোয়া থানার পুলিশ। চণ্ডীতলা থানার কলাছড়া গ্রাম থেকে উদ্ধার করা তাঁদের।

মতিহার বার্তা ডট কম – ২৭  জুলাই  ২০১৯:

খবরটি শেয়ার করুন..

Leave a Reply