শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সিরাজগঞ্জে নদীতে নারীর মাথাবিহীন লাশ

সিরাজগঞ্জে নদীতে নারীর মাথাবিহীন লাশ

মতিহার বার্তা ডেস্ক: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় নদী থেকে অজ্ঞাত নারীর (২২) মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার ফুলজোড় নদীর ধানগড়া ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়,রায়গঞ্জ পৌর এলাকার ফুলজোড় নদীর ধানগড়া ব্রিজের উত্তর পার্শ্বে পিলারের সঙ্গে আটকে থাকা মাথাবিহীন ভাসমান লাশ দেখতে পায় স্থানীয়রা।খবর পেয়ে রায়গঞ্জ থানার এসআই পবিত্র কুমার ও এএসআই মামুন ঘটনাস্থলে পৌঁছে নদী থেকে লাশ উদ্ধার করেন।

এদিকে মাথাবিহীন ভাসমান লাশের খবর পেয়ে দূর-দূরান্ত থেকে উৎসুক হাজারো নারী-পুরুষ নদীর পাড়ে ভিড় জমায়।

ফুলজোড় নদীর ব্রিজের উভয় পাশে ব্যাপক যানযটের সৃষ্টি হয়।এ সময় পুলিশ জনতাকে ছত্রভঙ্গ করে দেয়।পরে থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে প্রেরণ করে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের ধারণা দুর্বৃত্তরা এই নারীকে অপহরণের পর ধর্ষণ করে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে নদীতে ফেলে দেয়।

এসআই পবিত্র কুমার জানান,মাথাবিহীন লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মাথা না থাকায় নারীর পরিচয় জানা যায়নি। সুত্র: যুগান্তর

 মতিহার বার্তা ডট কম – ২৮  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply