শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে জাকের ডাকাত’ নিহত

চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে জাকের ডাকাত’ নিহত

মতিহার বার্তা ডেস্ক: চট্টগ্রামের বাঁশখালীতে বন্দুকযুদ্ধে ‘ডাকাতচক্র জাকের গ্রুপের’ প্রধান মো. জাকের (৩৫) নিহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাব।

রোববার (২৮ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল ছড়ারকূল এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।

র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের কমান্ডার মেজর মেহেদী হাসান জাগো নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালীর ছড়ারকূল এলাকায় ডাকাত সর্দার জাকেরের আস্তানায় অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জাকের ও তার সহযোগীরা গুলি ছুড়ে পাহাড়ের দিকে পালিয়ে যায়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে জাকেরের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। নিহত জাকেরের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল-রিভলবারসহ ১১টি অস্ত্র ও বেশ কিছু কার্তুজ-গুলি উদ্ধার করা হয়েছে।

 মতিহার বার্তা ডট কম – ২৮  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply