শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
স্মৃতিশক্তি হারিয়েছিলাম, জীবনের ছ’মাস কী হয়েছে কিছুই মনে নেই: দিশা পাটানি

স্মৃতিশক্তি হারিয়েছিলাম, জীবনের ছ’মাস কী হয়েছে কিছুই মনে নেই: দিশা পাটানি

বিনোদন ডেক্স: শ্যুটিং না থাকলে জিমন্যাস্টিক্স আর মার্শাল আর্ট নিয়েই ব্যস্ত থাকেন দিশা পাটানি। বি-টাউনের ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই রয়েছে তিনি। তবে এই দিশা নাকি ফিটনেস চর্চার সময়েই পেয়েছিলেন মারাত্মক চোট। কংক্রিটের পিলারে ধাক্কা লেগে মাথায় গুরুতর চোট পান দিশা। তারপর ছ’মাসের জন্য হারিয়েছিলেন স্মৃতিশক্তি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবনের এমন দুর্বিসহ মুহূর্তের কথা সকলের সঙ্গে শেয়ার করেছেন। দিশার কথায়, “আমার জীবন থেকে ছ’টা মাস হারিয়ে গিয়েছিল। কী ঘটেছে কিছুই মনে নেই।” তবে জীবনের ছ’মাস হারিয়ে ফেললেও দমে যাননি অভিনেত্রী। নিয়মিত জিমন্যাস্টিক্স ও মার্শাল আর্টসের অনুশীলন চালিয়ে গিয়েছেন তিনি। তার ফলেই দিনদিন মনোবল বেড়েছে দিশার। অভিনেত্রীর কথায়, “তিন বছর আগে জিমন্যাস্টিক্স শুরু করেছিলাম। এইসব স্টান্ট প্র্যাকটিসের জন্য অনেক সাহসী হতে হয়। অনেক বাধা পেরিয়ে, অনেক পরিশ্রম করে আমি এই জায়গায় পৌঁছেছি।”

দিশা আরও জানিয়েছেন, জিমন্যাস্টিক্স-এ পারদর্শী হতে গেলে দীর্ঘ অধ্যাবসায়ের প্রয়োজন। নিয়মিত প্র্যাকটিসের মাধ্যমেই নিজেকে পারদর্শী করে তুলেছেন দিশা। তাঁর কথায়, “আঘাত না লাগলে লক্ষ্যে পৌঁছনো যায় না। এত আঘাত সয়েছি বলেই আজ আমি পরিণত।” তবে ফিটনেস স্টান্টের সময় চোট পাওয়া দিশার জীবনে এই প্রথম নয়। এর আগে ‘ভরত’ ছবির শ্যুটিংয়ের সময়েও হাঁটুতে চোট পেয়েছিলেন দিশা পাটানি।

তবে হাজার চোট-আঘাতও দমাতে পারেনি দিশাকে। বরং নেট দুনিয়ায় নিত্যদিন ভাইরাল হচ্ছে দিশা পাটানির ফিটনেস স্টান্টের নানান ভিডিয়ো। আর অভিনেত্রীর স্টান্ট দেখে হতবাক হচ্ছে তাঁর ভক্তরা।

মতিহার বার্তা ডট কম – ২৮  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply