শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে মাদকের অভিযোগে ভাই-বোন আটক” অর্থের বিনিময়ে বোনের মুক্তি

রাজশাহীতে মাদকের অভিযোগে ভাই-বোন আটক” অর্থের বিনিময়ে বোনের মুক্তি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে মাদক ব্যবসার অভিযোগে আপন ভাই-বোনকে আটক করেছে পুলিশ। অপরদিকে ২৫ হাজার টাকার বিনিময়ে বোনকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে কাটাখালী থানা পুলিশের বিরুদ্ধে।

গতকাল রবিবার দুপুর অড়াইটার দিকে টাংগন পুর্বপাড়া এলাকার কলোনীর আম বাগান থেকে তাদের আটক করে এসআই শফিউল, কনস্টেবল রেজাউলসহ সঙ্গীয় ফোর্স। আটক করা হয় টাংগন পুর্বপাড়া এলাকার হুমায়ন নাপিতের ছেলে মাইনুল ইসলাম (২৬) ও তার মেয়ে মুক্তি (২২) কে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, গতকাল রোববার দুপুরে মাইনুল কলোনীর বাগানে গাঁজা সেবন করছিল, এমন সময় কাটাখালী থানা পুলিশ তাকে আটক করে।

খবর পেয়ে তার বোন মুক্তি ঘটনাস্থল গিয়ে পুলিশের সাথে বাগবিতন্ডা জড়ায়। এ সময় তাকেও পুলিশ তুলে নিয়ে যায় থানায়। দেনদরবার শেষে ২৫ হাজার টাকার বিনিময়ে মুক্তিকে ছেড়ে দেয়। এবং মাইনুলকে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটের মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে এসআই শফিউল জানান, মাইনুলকে ধরে নিয়ে আসা হয়েছিল কারন তার কাছে ইয়াবা পাওয়া গেছে। তার বোন সাথে আসছিল, টাকার বিষয় জানতে চাইলে তিনি বলেন, ওসি স্যারের সাথে কথা বলেন !

জানতে চাইলে কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিল্লুর রহমান বলেন, মাদকের অভিযোগে মাইনুল ও তার বোন মুক্তিকে থানায় আনা হয়েছিল। জিজ্ঞাসাবাদ শেষে মুক্তিকে ছেড়ে দেয়া হয়েছে। টাকার বিষয়টি সঠিক নহে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ২৯  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply