শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মাতালের কান্ড ! ছোবল খাওয়া সাপকে কামড় মেরে করল তিন টুকরো

মাতালের কান্ড ! ছোবল খাওয়া সাপকে কামড় মেরে করল তিন টুকরো

নিজস্ব প্রতিবেদক : সাপের কামড় খেয়ে মৃত্যু হয়েছে মানুষের, এ ঘটনার সঙ্গে সকলেই পরিচিত। কিন্তু তা বলে আস্ত একটা সাপকেই কামড়ে দিলেন মানুষ!

শুনে উদ্ভট লাগলেও ঠিক এমনটাই হয়েছে উত্তরপ্রদেশের এতাহ-তে। সেখানকার একটি গ্রামের এক মাতাল ব্যক্তি কামড়ে দিয়েছেন একটি সাপকে। আসলে সাপটাই প্রথমে ওই ব্যক্তিকে ছোবল মেরেছিল। কিন্তু তখন রাগের বশে সাপটাকেই নাকি দাঁতে কেটে তিন টুকরো করে ফেলেছেন ওই ব্যক্তি। আপাতত আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ওই ব্যক্তির নাম রাজ কুমার। তাঁর বাবা বাবু রাম জানিয়েছেন, “রাতের বেলা সাপটি আমাদের বাড়িতে ঢুকেছিল। ছেলেকে কামড়ায়। কিন্তু সে সময় আমার ছেলে মদ্যপ অবস্থায় ছিল। উল্টে সাপটাকেই ধরে কামড়ে তিন টুকরো করে ফেলে ও।” এরপর অবশ্য সাপটিকে পুড়িয়ে ফেলে রাজ কুমারের পরিবার।

গ্রামের গরিব পরিবার রাজ কুমারের। ছেলে আশঙ্কাজনক অবস্থায় পাঞ্জা লড়ছে মৃত্যুর সঙ্গে। এ দিকে চিকিৎসার খরচ জোগানোর সামর্থটুকুও নেই অসহায় পরিবারের। এই ঘটনা জানতে পেরে চমকে গিয়েছেন চিকিৎসকরা।

যে হাসপাতালে রাজ কুমারের চিকিৎসা চলছে সেখানকার এক চিকিৎসা জানিয়েছেন, “প্রথমে এসে উনি আমাদের বলেছিলেন সাপকে কামড়ে দিয়েছেন। আমরা ভেবেছিলাম ভয় পেয়ে গিয়েছেন। হয়তো আতঙ্কে ভুল বকছেন। আসলে বলতে চাইছেন যে তাঁকে সাপ কামড়েছে। পরে সবটা জেনে চমকে গিয়েছি।

মতিহার বার্তা ডট কম – ২৯  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply