শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চুয়াডাঙ্গায় হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

চুয়াডাঙ্গায় হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

মতিহার বার্তা ডেস্ক: চুয়াডাঙ্গায় আবুল কালাম হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার বিকেলে চুয়াডাঙ্গার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রবিউল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার জীবননগর উপজেলার গণীর ছেলে আব্বাস ও সদর উপজেলার দিগড়ী গ্রামের খালেকের ছেলে আলী আহম্মেদ।

 মামলা বিবরণে জানা যায়, ২০১৭ সালে মার্চ মাসে জেলার জীবননগরে আবুল কালামকে কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের ভাই জাকির অজ্ঞাত আসামিদের নামে জীবননগর থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্তে আব্বাস ও আলী আহম্মেদের জড়িত থাকার প্রমাণ পায় পুলিশ। পরে তাদের গ্রেফতারের পর তারা আদালতে ১৬৪ ধারায় খুনের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। ২০১৭ সালের ৩০ অক্টোবর আব্বাস ও আলী আহম্মেদকে এ মামলায় অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

বিজ্ঞ আদালত এ মামলায় ১৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে অভিযুক্ত আব্বাস আলী ও আলী আহম্মেদকে আজ যাবজ্জীবন কারাদণ্ড দেন।

মতিহার বার্তা ডট কম – ৩১  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply