শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে খবর সংগ্রহে গিয়ে ডেঙ্গুতে আক্রান্ত সাংবাদিক

রাজশাহীতে খবর সংগ্রহে গিয়ে ডেঙ্গুতে আক্রান্ত সাংবাদিক

স্টাফ রিপোর্টার : ডেঙ্গু পরিস্থিতি নিয়ে খবর সংগ্রহ করতে গত ২৫ জুলাই (মঙ্গলবার) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে যান সাংবাদিক ফেরদৌস সিদ্দিকী। পরদিন থেকেই তিনি জ্বরে আক্রান্ত হন। বুধবার পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে। হাসপাতাল কর্তৃপক্ষ বলছে- রাজশাহীতে প্রথম ডেঙ্গু আক্রান্ত তিনি।

ডেঙ্গু আক্রান্ত ফেরদৌস সিদ্দিকী দেশের শীর্ষ অনলাইন নিউজপোর্টাল জাগোনিউজ২৪.কমের রাজশাহীর নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত।

ফেরদৌস সিদ্দিকী জানান, বৃহস্পতিবার খবর সংগ্রহের পর গত শুক্রবার জ্বরে আক্রান্ত হন। পরে ২৮ জুলাই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু পরীক্ষার জন্য আসেন। তবে ওই দিনের পরীক্ষায় ডেঙ্গু ধরা পড়েনি। সেদিন রক্তের প্লাটিলেটও ছিল দুই লাখ। কিন্তু বুধবার পরীক্ষায় ডেঙ্গু ধরা পড়ে। বুধবার সকাল থেকে তিনি হাসপাতালের ১৬ নং ওয়ার্ডে ভর্তি আছে।

বর্তমান অবস্থা জানতে চাইলে তিনি বলেন, আজকে প্লাটিলেট পরীক্ষার রক্ত জন্য নেয়া হয়েছে। তবে রিপোর্ট না পাওয়া পর্যন্ত বোঝা যাচ্ছে না আসলে উন্নতি না অবনতি।

এদিকে রাজশাহীতে প্রথম ডেঙ্গু আক্রান্তের খবর পেয়ে বৃহস্পতিবার সকালে রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান সাংবাদিক ফেরদৌস সিদ্দিকীকে দেখতে আসেন। তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। এ সময় বিভাগীয় কমিশনারের সঙ্গে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমানও ছিলেন। এছাড়াও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সহকর্মীরাও সাংবাদিক ফেরদৌস সিদ্দিকীর খোঁজ নিতে হাসপাতালে আসেন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান বলেন, রোগীর রক্তের নমুনা সংগ্রহ করে বিকেল ৩টায় পরীক্ষার জন্য ঢাকায় আইসিডিডিআরবিতে পাঠানো হয়েছে। তিনি রাজশাহীতে প্রথম ডেঙ্গু আক্রান্ত। কিন্তু কিভাবে আক্রান্ত হলেন সেটা বোঝা যাচ্ছে না।

 মতিহার বার্তা ডট কম – ০১  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply