শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মৌলভীবাজারে ভাল্লুকের আক্রমণে যুবকের মৃত্যু

মৌলভীবাজারে ভাল্লুকের আক্রমণে যুবকের মৃত্যু

মতিহার বার্তা ডেস্ক: মৌলভীবাজারের জুড়ি উপজেলার সাগরনাল বনের পুটিয়াছড়া বাঁশমহাল এলাকা থেকে নিখোঁজের একদিন পর আব্দুল খান (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও বনবিভাগের ধারণা- বন্য ভাল্লুকের আক্রমণে তার মৃত্যু হয়েছে।

পুলিশ জানায়, আব্দুল গত বুধবার থেকে নিখোঁজের পর খোঁজাখুঁজির একপর্যায়ে মধ্যরাতে নির্জন পাহাড়ে তার মরদেহ দেখতে পায় পরিবার। পরে পুলিশে খবর দিলে বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

জুড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সরদার বলেন, ধারণা করা হচ্ছে তাকে বন্যপ্রাণী হত্যা করেছে। বন বিভাগও একই কথা বলছে। এই সময় বনের ওই এলাকায় বন্য ভাল্লুক গভীর বন ছেড়ে খাবারের জন্য বিচরণ করে। মরদেহের মুখের কিছু অংশে ক্ষত আছে।

এ বিষয়ে ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার ও বন্যপ্রাণী গবেষক আদনান আজাদ আসিফ জাগো নিউজকে জানান, ভাল্লুকের এলাকায় কেউ প্রবেশ করলে নিজের নিরাপত্তার কথা চিন্তা করে ভাল্লুক তার ওপর আক্রমণ করে। তবে ভাল্লুক মাংসাশী প্রাণী নয়। নিহত যুবকের মুখের কিছু অংশে যে ক্ষত আছে তা অন্য কোনো প্রাণীও খেয়ে থাকতে পারে। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম – ০১  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply